আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৩ । Al Haiatul Ulya Result 2023

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৩ আজ প্রকাশিত হয়েছে। এখানে আল হাইয়াতুল হল আল হাইআতুল উলইয়া লিল-জামি আতিল কওমিয়া বাংলাদেশ এর কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল দেওয়া হয়েছে। এই দাওরায়ে হাদীস তাকমীল ১৪৪৪ হিজরীর এর ফলাফল আল হাইয়াতুল উলয়া ২০২৩ প্রকাশ হয়েছে। পরীক্ষার গড় পাসের হার ৭৩.২৫। যার মধ্যে ছাত্রদের পাসের হার ৭৯.৪২ আর ছাত্রীদের পাসের হার ৬৩.৬৩। আপনি এখানে থেকে খুব সহজেই এই আল হাইয়াতুল উলয়া ফলাফল ২০২৩ পিডিএফ মার্কশীটসহ দেখতে পারবেন। বিস্তারিত দেখতে পুরো পোস্টটি পড়ুন।

[adToAppearHere]

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৩

এখন আল হাইআতুল উলইয়া লিল-জামি আতিল কওমিয়া বাংলাদেশ ক্রতিক এই আল হাইয়াতুল উলইয়া ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। মহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান যিনি কিনা এই মাদ্রাসার চেয়ারম্যান এই ফলাফল প্রকাশ করেন। ফয়াফল ঘোষণার সময় আড় অনেকে সেখানে উপস্থিত ছিলেন। জেনে রাখা ভাল বাংলাদেশ কওমি মাদ্রাসার শিক্ষা বোর্ড হল এই আল হাইআতুল উলইয়া লিল-জামি আতিল কওমিয়া বাংলাদেশ।

[adToAppearHere]

আপনি কি আল হাইয়াতুল উলইয়া ফলাফল ২০২৩ দেখতে চাচ্ছেন? যদি তাই হ তবে আপনি একদম ঠিক জায়গায় এসেছেন আপনার এই ফলাফল দেখার জন্য। কেননা, এই পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে এবং আপনি এখানে আমাদের ওয়েবসাইট এর এই পোস্ট থেকে তা জানতে পারবেন। এই পুরো পোস্টটি করা হয়েছে এই আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২৩ সম্পর্কে। আপনারা যেন এই পরীক্ষার ফলাফল খুব সহজেই দেখতে পারেন সেটি নিশচিত করার জন্যই আমাদের এই পোস্ট। আশা করি পুরো পোস্টটি পড়ার মাধ্যমে আপনারা আপনাদের কাঙ্খিত ফলাফল পেয়ে যাবেন। মারকশীটসহ পুরো ফলাফল দেখুন নিচের দেওয়া লিঙ্ক থেকে।

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল 

২০২৩সালের এই আল হাইয়াতুল উলইয়া পরীক্ষায় মোট ২৯,৯৮৮ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছিল। এর মধ্যে ১৬,২৩২ জন পরীক্ষার্থী এই পরীক্ষায় পাস করেছে। যার মধ্যে অর্থাৎ পাসকৃত ছাত্রের সংখ্যা ১১,৩৮০ জন এবং পাসকৃত ছাত্রীর সংখ্যা ৪,৮৫২ জন। এখন যদি আমরা ছাত্র ছাত্রীর পাসের হার দেখি তাহলে দেখব ছাত্রের পাসের হার শতকরা ৮২,১০ এবং ছাত্রীর পাসের হার শতকরা ৫৭.২১। এচাড়াজা আরো বিস্তারিত দেখুন নিচে থেকে।

[adToAppearHere]

আল-হাইয়াতুল-উলইয়া-রেজাল্ট

আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল ২০২৩ 

নিচে থেকে আল হাইয়াতুল উলইয়া দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল ২০২৩ দেখুন এবং ডাউনলোড ও করতে পারবেন। 

Dawra Hadith Result 2023 (Alhaiatul Ulya)

এখানে ক্লিক করে পুরো ফলাফল ডাউনলোড করুন

[adToAppearHere]

ফলাফল প্রতিবেদন দেখুন

[adToAppearHere]

মেধা তালিকা ছাত্র

[adToAppearHere]

মেধা তালিকা ছাত্রী

[adToAppearHere]

এছাড়া আল হাইয়াতুল উলইয়া এর নিজস্ব ওয়েবসাইট https://hems.alhaiatululya.org থেকেও এই ফলাফল পাওয়া যাবে। আপনি চাইলে আপনার মোবাইল ফোনের এস এম এস এর মাধ্যমে ও এই ফলাফল পেতে পারেন। এর জন্য যে কোন মোবাইল ফোনের মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে HTR স্পেস আপনার রোল নাম্বার লিখে পাঠাতে হবে ২৯৯৩৩ নাম্বারে। ফিরতি মেসেজে আপনি আপনার ফলাফল পেয়ে যাবেন। 

আল হাইয়াতুল উলইয়া পরীক্ষার ফলাফল ২০২৩

আমরা যদি এখন মেধা তালিকা দেখি তবে দেখব ছাত্রদের মেধা তালিকায় প্রথমে আছেন চট্রগ্রামের আল জামিয়াতুল আহলিয়া দারুক উলুম মঈনুল ইসলাম, হাটহাজারী মাদ্রাসার শরিফ মোঃ ইসমাইল রোল নাম্বার ৫৩৫২। এই মেধা তালিকার ২য় স্থানে আছে চট্রগ্রামের আরেক মাদ্রাসার সাকের উল্লাহ রোল নাম্বার ২৩৮৯। ৩য় স্থান অধিকার করেছেন একই সাথে ২ জন তারা হলেন বগুড়ার যোবায়ের আহমেদ রোল ১০৭৯ এবং নারায়ণগঞ্জের মোঃ আবু নাঈম রোল নাম্বার ১০৩৪১। 

ছাত্রীদের মেধা তালিকার ১ম এ আছেন ঢাকার মোছাঃ নাঈমা হুসাইন রোল নাম্বার ২১৫৩৭। তালিকার ২য় স্থানে আছে ঢাকার আরেক জন নাম মারিয়া তাবাসসুম রোল নাম্বার ২১৬৪৫। ৩য় স্থান সহ আরো বিস্তারিত দেখতে নিচের লিঙ্ক এ ক্লিক করুন।

দাওরায়ে হাদিস (তাকমীল) রেজাল্ট ২০২৩

দাওরায়ে হাদিস তাকমিল ফলাফল ২০২৩ ১৪৪২ হিজরির প্রকাশিত হয়েছে। যারা এই আল-হাইয়াতুল উলয়া তাকমীল ২০২৩ রেজাল্ট এর জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন। তাদের জন্য হাইয়াতুল উলিয়া কমিটি সু-সংবাদ নিয়ে এসেছে। গতকাল একটি বিজ্ঞপ্তিতে তারা জানায় যে আজ দুপুর ১২ঃ৩০ টার পর এই ফলাফল তারা প্রকাশ করতে যাচ্ছে। আপনারা খুব সহজে এখান থেকে এই মাদ্রাসা মাস্টার্স পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে ডাউনলোড করতে পারেন। আমরা এখানে এই ফলাফল দেখার লিঙ্ক দিয়ে দিচ্ছি। এতে করে লিঙ্ক এ ক্লিক করে রেজাল্ট দেখতে পারবেন।

এই রেজাল্ট দেখার জন্য আপনাকে প্রথমে এই পুরো পোস্টটি খুব মনযোগ সহকারে পড়তে হবে। এর পর উপরের প্রদত্ত লিঙ্ক এ ক্লিক করে কাঙ্ক্ষিত ফলাফল পেয়ে যাবেন। আমাদের এই লিঙ্ক গুলো আমারা অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। যদি কেউ চান তবে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও আপনি এই ফলাফল দেখতে পারবেন।

আল হাইয়াতুল উলইয়া রুটিন ২০২৩  

রেজাল্ট দেখার পাশাপাশি আপনি চাইলে এখান থেকে এই হাইয়াতুল উলইয়ার পরীক্ষার রুটিন সহজেই ডাউনলোড করতে পারেন। আমাদের পাশাপাশি অফিসিয়াল ওয়েবসাইটও এই দাওরা হাদিস বাংলাদেশ পরীক্ষার রুটিন প্রকাশিত করেছে। নিচে দেখুন এবং লিঙ্ক এ ক্লিক করে রুটিন সংগ্রহ করুন। 

Al Haiatul Ulya Exam Routine ২০২৩

 

 

Leave a Comment