১৬তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত

 ১৬তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে আজ। আজ ১১/১১/২০২০ তারিখ বুধবার রাতে এই ফলাফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। 

এই পুরো পোস্টটি পড়ার মাধ্যমে আপনি এখান থেকে খুব সহজেই আপনার বহুল প্রতিক্ষিত ১৬তম এনটিআরসিএ রেজাল্ট দেখতে পারবেন এবং আমাদের দেওয়া ডাউনলোড লিঙ্ক থেকে ফলাফল ডাউনলোড করতে পারবেন।

 

১৬ তম এনটিআরসিএ রেজাল্ট

আপনারা জেনে খুব খুশি হবেন যে আপনাদের ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল আজ বের হয়েছে। এই ফলাফল এনটিআরসিএ তাদের অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশ করেছে। আমরা ও এখানে এই পরিক্ষার ফলাফল আমদের ওয়েবসাইট এ প্রকাশ করেছি।

বলা ভাল বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর অধিনে ২০১৯ সালের ১৫ ও ১৬ নভেম্বর এই এনটিআরসিএ এর লিখিত পরীক্ষা হয়েছিল। এই লিখিত পরীক্ষায় মোট ১,৫৪,৬৬৫ জন প্রার্থী অংশগ্রহন করেছিল। 

২০১৯ সালের নভেম্বর মাসে পরীক্ষা দেওয়ার পর থেকে সবাই এর ফলাফল জানার জন্য অধির আগ্রহ নিয়ে অপেক্ষা করছিল। অবশেষএ কর্তৃপক্ষ এই লিখিত পরীক্ষার ফলাফল আজ ১১ই নভেম্বর প্রকাশ করেছে। এনটিআরসি এর চেয়ারম্যান মোঃ আকরাম হোসেন এর স্বাক্ষরিত একটি বিশেষ বিজ্ঞপ্তি তে এই ফলাফল বের হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে এর অফিসিয়াল ওয়েবসাইটটি।

এই বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, স্কুল-২ পর্যায়ে ১,২০৩ জন, স্কুল পর্যায়ে ১৭,১৪০ জন এবং কলেজ পর্যায়ে আরো ৪,০৫৫ জন সহ মোট ২২,৩৯৮ জন এই এনটিআরসিএ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। পরীক্ষার সার্বিক পাসের হার ১৪,৪৮ %। 

বিজ্ঞপ্তি তে আরো বলা আছে যে এই উত্তীর্ণ দের মওক্ষিক পরীক্ষার তারিখ, সময় এবং স্থান পরবরতিতে ওয়েবসাইট ও এস এম এস এর মাধ্যমে জানানো হবে। এই সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য আমাদের ওয়েবসাইট এ দেওয়া হবে। আমাদের ওয়েবসাইট ভিসিট করার মাধ্যমে আপনারা এসব পরে জানতে পারবেন।

 

১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি 

শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ১৬তম  সংক্রান্ত বিজ্ঞপ্তি আজ এনটিআরসিএ এর অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে। এই পরীক্ষার ফলাফল দেখুন এখান থেকে। ফলাফল দেখতে নিচের লিঙ্ক এ ক্লিক করুন। আমরা ফলাফল সংক্রান্ত ছবি, পিডিএফ ফাইল এখানে দিয়ে দিয়েছি। আপনারা লিঙ্ক এ ক্লিক করে এটা ডাউনলোড করে ফলাফল দেখতে পারবেন।

 

১৬তম-এনটিআরসিএ-শিক্ষক-নিবন্ধন-পরীক্ষার- ফলাফল

১৬তম-শিক্ষক-নিবন্ধন-ফলাফল

১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার মওখিক পরীক্ষা খুব তাড়াতাড়ি শুরু হবে। সকল আপডেট জানতে এই ওয়েবসাইট এ চোখ রাখুন। আমরা এখানে নিয়মিত সব আপডেট দিব।

 

১৬তম এনটিআরসি রেজাল্ট দেখার পদ্ধতি

১৬ তম শিক্ষক নিবন্ধন ফলাফল দেখুন এখানে। আপনারা এখান থেকে খুব সহজেই এই এনটিআরসিএ এর রেজাল্ট দেখতে পারবেন এবং এর ফলাফল পিডিএফ চাইলে ডাউনলোড করতে পারবেন।

16th NTRCA Exam Result 2020 is avilable here. 16th NTRCA Preliminary Result Download.

রেজাল্ট দেখতে নিম্ন লিখিত ধাপ গুলো অনুসরণ করুন।

  • প্রথমে আপনাকে এই লিঙ্কটিতে ক্লিক করতে হবে- http://ntrca.teletalk.com.bd/result/
  • এরপর আপনার সামনে নিচের ছবির মত একটি পেজ আসবে
  • এখানে আপনাকে আপনার রোল নাম্বার এবং এক্সাম টাইপ সিলেক্ট করতে হবে। (NTRCA সিলেক্ট করতে হবে)
  • এরপর আপনি সাবমিট অপশন এ ক্লিক করলেই আপনার ফলাফল আপনার সামনে চলে আসবে।

16th-NTRCA-Result-Download

এছাড়া আপনি উপরের ছবিতে কিল্ক করেও আপনার ফলাফল দেখতে পারবেন।

 

টেলিটক রেজাল্ট ১৬তম এনটিআরসিএ ফলাফল ২০২০

এখানে আপনার রোল নাম্বার এবং এক্সাম এর নাম সিলেক্ট করুন। এরপর সাবমিট বাটন এ ক্লিক করুন। বাস আপনার কাজ শেষ। ক্লিক করা মাত্রই আপনার ফলাফল আপনার সামনে হাজির হবে আশা করছি।

Roll Number:

Exam:

১৬তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন লিখিত ফলাফল দেখতে কোন সমস্যা হলে নিচের কমেন্ট বক্সে আপনার প্রশ্ন আমাদের জানান। আমরা এর উত্তর দিব। 

আরো পড়ুন– 

 

 

 

Leave a Comment