এমপিও ভুক্ত স্কুল কলেজের তালিকা ২০২২ দেখার নিয়ম – নন এমপিও সর্বশেষ খবর

 আপনি কি নতুন এমপিও ভুক্ত স্কুল কলেজের তালিকা ২০২২ খুঁজছেন? যদি তাই হয় তবে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা ইতিমধ্যে নতুন এমপিও লিস্ট বা তালিকা ২০২২ দেওয়া হয়েছে। যেসব নন এমপিও স্কুল কলেজ মাদ্রাসা কারিগরি ২০২২ সালের নতুন এমপিও এর জন্য আবেদন করেছিলেন তাদের আবেদনের ফলাফল তালিকা প্রকাশিত হয়েছে। প্রায় তিন বছর পর ২,৭১৬টি নন এমপিও স্কুল কলেজ মাদ্রাসা কারিগরি প্রতিষ্ঠান এমপিও ভুক্ত হতে যাচ্ছে। সুতরাং এখন থেকে এসব প্রতিষ্ঠান এমপিও সুবিধা ভোগ করবে। আপনি যদি আপনার প্রতিষ্ঠানের জন্য অনলাইন এমপিও এর জন্য আবেদন করে থাকেন তবে এই এমপিও ভুক্ত স্কুল কলেজের তালিকা দেখার নিয়ম ২০২২ আবেদনের ফলাফল তালিকা এখনি আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিন। নিচে এমপিও শীট ডাউনলোড ২০২২ তালিকা দেওয়া আছে। যা সহজেই আপনি দেখতে পারবেন। 

[adToAppearHere]

সুতরাং আমাদের এই পোস্ট থেকে আপনি নিচের প্রশ্ন গুলোর উত্তর পেয়ে যাবেনঃ

নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের সর্বশেষ খবর ২০২২
 
এমপিওভুক্ত শিক্ষকদের নামের তালিকা দেখার নিয়ম
 
নতুন স্কুল এমপিও তালিকা ২০২২
 
এমপিও খবর ২০২২
 
নন-এমপিও নীতিমালা
 
স্বীকৃতিপ্রাপ্ত non mpo শিক্ষা প্রতিষ্ঠান
 
নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির আবেদন
 
নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা ২০২২
 
স্কুল এমপিও
 
নন এমপিও শিক্ষকদের প্রণোদনা তালিকা pdf
 
নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান এমপিও করন নতুন বাজেট
[adToAppearHere]

নতুন এমপিও ভুক্ত স্কুল কলেজ মাদ্রাসা প্রতিষ্ঠানের তালিকা ২০২২ 

আজ বুধবার নতুন করে এমপিও ভুক্ত স্কুল, কলেজ এবং মাদ্রাসা ২০২২ এর তালিকা প্রকাশ করা হয়েছে। সর্বমোট দুই হাজার সাতশ ষোলটি শিক্ষা প্রতিষ্ঠান নন এমপিও থেকে এমপিও ভুক্ত এর আওতায় এসেছে। শিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের আজ একটি প্রেস এর মাধ্যমে সাংবাদিকদের এসব জানিয়েছেন। বলে রাখা ভালো এর আগে সর্বশেষ ২০১৯ সালে ২৭০০ এর মত শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্ত করা হয়েছিল। 

আমাদের দেওয়া নিচের লিংক থেকে এমপিও ভুক্ত প্রতিষ্ঠান এর তালিকা ২০২২ ডাউনলোড করে যদি আপনার প্রতিষ্ঠান এর নাম দেখেন তবে ভাববেন আপনার প্রতিষ্ঠান এই এমপিও ভুক্তের তালিকায় যোগ হয়েছে। এর মানে পরবর্তী মাস থেকে আপনার প্রতিষ্ঠানের সকল কর্মচারি মাসিক বতন পাবে সরকারি ভাবে। যেসব স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি প্রতিষ্ঠানের নাম এই নতুন এমপিও নোটিশের তালিকায় আছে তারা সবাইল মান্থলি পে এর আওতা ভুক্ত এখন থেকে। এখন থেকে তারা মান্থলি পে এর অনেক সুযোগ সুবিধা ভোগ করবেন। এমপিও ভুক্ত স্কুল কলেজের তালিকা দেখার নিয়ম ২০২২ দেখুন এখানে। 

এমপিও শীট ডাউনলোড ২০২২ 

[adToAppearHere]

এমপিও-ভুক্ত-স্কুল-কলেজের-তালিকা-দেখার-নিয়ম

সোর্সঃ প্রথম আলো

আমাদের এই ওয়েবসাইট থেকে আপনি সহজেই নতুন এমপিও ভুক্ত তালিকা ২০২২ দেখতে পারবেন এবং সেই সাথে ডাউনলোডও করতে পারবেন। এর জন্য আপনাকে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটে আশতে হবে এবং মনযোগ সহকারে পুরো পোস্টটি পড়তে হবে। এমপিও ভুক্ত এর যাবতীয় নির্দেশনা স্কুল, কলেজ বা মাদ্রাসার জন্য আপনি এখানে পেয়ে যাবেন। এছাড়া অফিসিয়াল ওয়েবসাইট থেকে একজন খুব সহজে এই এমপিও তালিকা ২০২২ দেখতে পারবেন। 

আজ দুপুর ১ টায় নতুন এমপিও ভুক্ত প্রতিষ্ঠানের তালিকা নাম ২০২২ প্রকাশ করেছেন। একটি সংবাদ সম্মেলনের মাধহমে এটি প্রকাশ করা হয়। এর আগে নন এমপিও অনেক প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত এর তালিকায় আনতে প্রধানমন্ত্রীর অনুমোদন চাওয়া হয়। অবশেষে এটি অনুমোদিত হওয়ায় আজ তালিকা প্রকাশ করা হয়েছে। নন এমপিও থেকে এমপিও ভুক্ত করতে স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি প্রতিষ্ঠানকে অনলাইন আবেদন করতে বলা হয়েছিল। যারা এই আবেদন করেছিল আজ তারা ফলাফল দেখতে পারেন। 

এমপিও তালিকা ২০২২ দেখার নিয়ম 

প্রধানমন্ত্রী ধীরে ধীরে সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত করার জন্য পদক্ষেপ নিচ্ছেন। এতে করে যারা এতদিন নন এমপিও ভুক্ত এর তালিকায় ছিল তারা নতুন মরে এমপিও ভুক্ত এর তালিকায় চলে আসবেন। তবে সকল প্রতিষ্ঠানকে এই তালিকায় আনতে অনেক সময় লাগবে। এখন পর্যন্ত দেশে প্রায় ৩৩ হাজারের মত এমপিও ভুক্ত প্রতিষ্ঠান আছে। এবং প্রায় ৭ হাজার প্রতিষ্ঠান এখনো নন এমপিও এর আওতায় আছে। শীঘ্রই এগুলো প্রতিষ্ঠান এমপিও ভুক্ত এর তালিকা ভুক্ত হবে বলে আশা করা যায়। 

তো চলুন এখন দেখে নেওয়া যাক আপনার প্রতিষ্ঠান এই ২০২২ সালের নতুন এমপিও ভুক্ত এর তালিকায় স্থান পেয়েছে কি না। যদি আপনার প্রতিষ্ঠানের নাম এমপিও তালিকায় দেখতে পান তবে অভিনন্দন! কেননা আপনার প্রতিষ্ঠান এখন থেকে এমপিও ভুক্ত এর আওতায়। 

নিচের পদ্ধতি অনুসরণ করুন আর এমপিও তালিকা pdf ২০২২ দেখুন এবং ডাউনলোড করুনঃ

New MPO List 2022-School College Madrasah Vocational | MPO February 2022 Notice

[adToAppearHere]

  • প্রথমে এখানে ক্লিক করে মূল ওয়েবসাইটে চলে যান  
  • এখন নোটিশ বার থেকে এমপিও নোটিশ ২০২২ এ ক্লিক করুন
  • এখানে আপনি নতুন এমপিও ভুক্ত প্রতিষ্ঠানের তালিকা ২০২২ দেখতে পারবেন 
  • লিংক এ ক্লিক করে এমপিও তালিকা ২০২২ ডাউনলোড করুন 
  • এরপর তালিকা থেকে নিজের প্রতিষ্ঠানের নাম আছে কি না নিশ্চিত হন 

আশা করছি আপনি এমপিও ভুক্ত স্কুল কলেজের তালিকা দেখার নিয়ম ২০২২ খুঁজে পেয়েছেন। ধন্যবাদ। 

 

 

Leave a Comment