প্রথম দফায় আলোচনা শুরু হয় কবে?

আপনি কি বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ এর আজকের ৫৪ তম দিনের কুইজ প্রশ্নের উত্তর জানতে চাচ্ছেন বা খুঁজছেন ইন্টারনেটে? যদি আপনি খুঁজে থাকেন তাহলে আমরা বলব আপনি একেবারে সঠিক যায়গায় এসেছেন আপানার এই প্রিয় কুইজ বা শেখ মুজিব কুইজ এর আজকের প্রশ্নের উত্তর জানতে। আজকের কুইজ.প্রিয় এর প্রশ্ন হল প্রথম দফায় আলোচনা কবে শুরু হয়? এর উত্তর জানতে পুরো পোস্টটি পড়ুন। কেননা নিচে এর উত্তর দেওয়া আছে।

[LinkAd]

আপনাদের উদ্দেশে জানিয়ে রাখি এই শেখ মুজিব কুইজ বা প্রিয় কুইজ বা মুজিব বর্ষ কুইজ শুরু হয়েছে ১লা ডিসেম্বর ২০২০ থেকে। এখন পর্যন্ত এটি চলছে। প্রতিদিন একটি করে কুইজ প্রশ্ন থাকবে যার সঠিক উত্তর দিয়ে আপনি জিতে নিতে পারেন ল্যাপটপ, স্মার্ট ফোন, ১০০ জিবি ইন্টারনেট এর আকর্ষণীয় সব পুরষ্কার। মোট ১০০ দিন চলবে এই মুজিব বর্ষের কুইজ প্রতিযোগিতা। যেখানে সবাই অংশ গ্রহন করতে পারবেন। 

এছাড়া কুইজ খেলার পাশা পাশি এই কুইজ প্রশ্ন এর লিঙ্ক আপনার ফেসবুকে শেয়ার করেও জিততে পারেন ল্যাপটপ সহ কুইজ এর লাইভে আসার সুযোগ। তাই আপনি যদি নতুন হয়ে থাকেন তবে এখনই এই কুইজ খেলা শুরু করে দিতে পারেন। নিচে এই কুইজ খেলার লিঙ্ক সহ কুইজ প্রশ্ন শেয়ার করার লিঙ্ক দেওয়া হল।

[adToAppearHere]

নিচে থেকে দেখে নিন শেখ মুজিব কুইজ এর আজকের প্রশ্ন-

[adToAppearHere]

প্রথম দফায় আলোচনা শুরু হয় কবে?

১৯৭১ সালের মার্চের অসহযোগ আন্দোলনের পটভূমিতে ঢাকার প্রেসিডেন্ট ভবনে বর্তমানে স্টেট গেস্ট হাউস সুগন্ধা প্রেসিদেন্ট আগা মোহাম্মদ ইয়াহিয়া খান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মধ্যে ক্ষমতা হস্তান্তর বিষয়ে আলোচনা শুরু হয়। পরপর কয়েকদিন কয়েক দফায় এই আলোচনা চললেও শেষ পর্যন্ত তা বার্থ হয়।  প্রথম দফায় আলোচনা শুরু হয় কবে?

উত্তর দেখুন নিচে থেকে-

[adToAppearHere]

উত্তরঃ ১৬ই মার্চ।

আপনার উত্তর সাবমিট করুন এখানে ক্লিক করে 

শেখ মুজিব কুইজ প্রশ্ন শেয়ার করে পুরষ্কার জিততে হলে আপনাকে এই কুইজ প্রশ্নটি শেয়ার করতে হবে আপনার ফেসবুকে।

কুইজ প্রশ্ন শেয়ার করুন এখানে ক্লিক করে

[adToAppearHere]

কুইজ উত্তর রেফারেন্সঃ

প্রথম-দফায়-আলোচনা-শুরু-হয়-কবে?

 

প্রিয় কুইজ / শেখ মুজিব কুইজ ফলাফল দেখুন

আপনি কি প্রিয় কুইজ বা শেখ মুজিব কুইজ এর ফলাফল খুঁজছেন? তাহলে এখান থেকে ফয়াফল দেখে নিন। এছাড়া এখানে গত দিনের সহ সকল বিজয়ীদের তালিকা দেওয়া আছে। নিচের লিঙ্ক এ ক্লিক করে এই কুইজ বিজয়ীদের তালিকা দেখে নিন।

[adToAppearHere]

আপনাদের আরো বলে রাখি কুইজ প্রশ্ন এর উত্তর দিয়ে পুরষ্কার জিতার পাশা পাশি প্রতিদিনের কুইজ প্রশ্ন ফেসবুকে শেয়ার করেও আপনি ল্যাপটপ সহ বিভিন্ন পুরষ্কার এবং লাইভে আসার আমন্ত্রন পেতে পারেন। তাই বেশি বেশি এই প্রিয় কুইজ প্রতিদিনের কুইজ প্রশ্নের লিঙ্ক আপনার ফেসবুকে শেয়ার করুন।

বিজয়ী তালিকা দেখুন

কুইজ প্রশ্ন শেয়ার করে পুরষ্কার জিতুন এখান থেকে

আরো পড়ুন-

Priyo Quiz Today Answer 2020 | Quiz Mujib100 Gov BD Result

Priyo.com Mujib Quiz All Answer | Priyo Quiz Result 2020-21

শেখ মুজিবকে কোয়ালিশন সরকারের কোন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়?

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগে ভর্তি হন? শেখ মুজিব কুইজ ২০২০

বঙ্গবন্ধু কবে সংবিধানে স্বাক্ষর করেন?

শেখ মুজিবুর রহমান ঢাকায় এসে প্রথম কোথায় বসবাস করা শুরু করেন?

কোথায় মহাত্মা গান্ধীর সঙ্গে শেখ মুজিবের প্রথম সাক্ষাৎ হয়? Priyo Quiz

[LinkAd]

 

 

Leave a Comment